সিলেট জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা পেয়েছেন বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায়

Uncategorized

 

এম.এ জয়নুল চৌধুরী-

সিলেট জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা পেয়েছেন বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায়, বিয়ানীবাজার থানায় কর্মরত হওয়ার পর থেকে বিয়ানীবাজার উপজেলার মাটি ও মানুষের জান মালের নিরাপত্তা নিশ্চিত করতে প্রানপন চেষ্টা চালিয়ে যাচ্ছেন ওসি হিল্লোল রায়।

বিয়ানীবাজার থানায় নবাগত এই ওসি হিসেবে নিযুক্ত হওয়ার পর থেকেই দেখা যায়, পুলিশ ও জনগণের মধ্যে যে দূরত্ব সৃষ্টি হয়েছিল , তা-অল্প সময়ের মধ্যেই “বিট পুলিশিং এর জোয়ারে পুলিশ যাবে জনগণের দোয়ারে। সেটি বাস্তবায়ন করে যাচ্ছেন। ইতি মধ্যে পুলিশ ও জনগণের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠেছে বিয়ানীবাজার থানায় ।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সিলেটের রিকাবীবাজারের পুলিশলাইনস্থ এসপিএম সামছুল হক মিলনায়তনে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় তাঁকে শ্রেষ্ট ওসি হিসেবে ঘোষণা দিয়ে ক্রেস্ট ও সম্মাননা স্বারক প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সিলেট জেলার পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএমসহ জেলার সকল দায়িত্বশীল পুলিশ কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। এছাড়াও সিলেটের প্রতিটি থানার অফিসার ইনচার্জ ও পুলিশ পরিদর্শক (তদন্ত) গণ উপস্থিত ছিলেন।

আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, বাল্যবিবাহ প্রতিরোধ, অস্ত্র উদ্ধার, মাদক, সাজাপ্রাপ্ত আসামী, ওয়ারেন্ট তামিল ও আন্তঃজেলা ডাকাত সর্দার গ্রেফতারসহ সার্বিক বিষয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় শ্রেষ্ঠত্বের পুরষ্কার দেয়া হয়।

এ ব্যাপারে অফিসার ইনচার্জ হিল্লোল রায় জানান, এ গৌরব শুধু তাঁর নয়, এটি বিয়ানীবাজার থানার প্রত্যেক পুলিশ সদস্যদের। তাদের অক্লান্ত পরিশ্রমের কারণে তারা এ গৌরব অর্জন করেছেন। এ পুরষ্কার তিনি থানার প্রত্যেক সদস্যদের উৎসর্গ করেছেন বলে জানান।

95

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *