সদ্য ঘোষিত কমিটির আহবায়কের অপসারণ দাবি : বিয়ানীবাজারে যুবদলের প্রতিবাদ সভা

Uncategorized

আলীনগর দর্পণ ডেস্ক : জাতীয়তাবাদী যুবদল বিয়ানীবাজার উপজেলা শাখার সদ্য ঘোষিত আহবায়ক কমিটির এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুর ২টায় পৌরশহরের একটি অভিজাত রেস্টুরেন্টের হলরুমে আয়োজিত এই সভায় সভাপতিত্ব করেন এই আহবায়ক কমিটির সিনিয়র যুগ্ম আহবায়ক দৌলা হোসেন সুবাস।

যুগ্ম আহবায়ক জুবের আহমদ ও নুরুল কিবরিয়ার যৌথ সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন যুগ্ম আহবায়ক সাব্বির আহমদ চৌধুরী, সুহেল আহমদ, আব্দুল গনি ও এনাম উদ্দিন দিলাল, সদস্য আজিজুর রহমান শাহীন, মাহমুদুর রহমান, জয়নাল আবেদীন, মোর্শেদুর রহমান পলু, জাবের আহমদ, ছাইফ আহমদ, আব্দুস শুক্কুর রিমন, আবু সাইদ, সরোয়ার খান, আব্দুল গফুর, রাজন আহমদ, এবাদুল হক সুমন, হোসেন আহমদ মেম্বার, নজরুল ইসলাম, এমরান হোসেন, আব্দুর রশিদ মিন্টু, আবুল কালাম, আহমদ শাহীন, শিব্বির আহমদ, খায়রুল হাসান, ছাইদুল ইসলাম, রাজু আহমদ, শামীম আহমদ চৌধুরী, সৈয়দ তারেক আহমদ ও শাহীন আহমদ।

সভায় সদ্য ঘোষিত আহবায়ক কমিটির আহবায়ক আব্দুর করিম তাজুলের অপসারণ দাবি করেন নেতৃবৃন্দ। বক্তব্যে তারা বলেন, আব্দুল করিম তাজুল দীর্ঘদিন ধরে বিয়ানীবাজার উপজেলা বিএনপির সাথে সম্পৃক্ত। তিনি শেওলা ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ও উপজেলা বিএনপির সাবেক সহ সাধারণ সম্পাদক ছিলেন। তিনি বর্তমানে উপজেলা বিএনপির আহবায়ক কমিটিরও সদস্য। যুবদলের সাথে তার কোন সম্পৃক্ততা নাই।

বক্তারা বলেন, বর্তমান যুবদলের কনভেনার হওয়ার মতো শত শত যোগ্য নেতাকর্মীরা থাকা স্বত্বেও সিলেট জেলা বিএনপির একজন প্রভাবশালী নেতার মদদে ব্যক্তিগত স্বার্থেই যুবদলের বাইরে থেকে আহবায়ক মনোনীত করা হয়েছে। তাই আমরা উপজেলা যুবদলের আহবায়ক কমিটির এই আহবায়ককে দ্রুত অপসারন করে নতুন আহবায়ক মনোনীত করার দাবি জানাচ্ছি। নতুবা পরবর্তীতে উপজেলা যুবদল কঠোর হওয়ার সিদ্ধান্ত গ্রহণ করবে।

পাশাপাশি সদ্য ঘোষিত আহবায়ক কমিটিতে সিনিয়র-জুনিয়রিটি না মেনে গঠন করার প্রতিবাদ জানান বক্তারা। তারা বলেন, নেতৃত্বে সিনিয়র-জুনিয়র ক্রম মেনেই সংশোধিত আহবায়ক কমিটি গঠন করার জন্য কেন্দ্র ও সিলেট জেলা যুবদলের আহবায়ক কমিটির নেতৃবৃন্দকে অনুরোধ জানাচ্ছি।

111

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *