হেফাজত মহাসচিবের সুস্থতা কামনায় “জামিয়া সায়্যিদা আয়িশা রাযি. মাদরাসায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

Uncategorized

 

জুনেদ আহমদ: উম্মতের রাহবার,হেফাজতে ইসলাম বাংলাদেশ এর মহাসচিব আল্লামা নূর হোছাইন কাসেমীর সুুস্থতা কামনায় বিয়ানীবাজার,বাহাদুরপুরের “জামিয়া সায়্যিদা আয়িশা রাযি.বালিকা মাদরাসায়” দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার, দুপুরে মাদরাসার শিক্ষক-শিক্ষিকারা মাদরাসার সকল ছাত্রীদের নিয়ে দোয়া মাহফিল করেন।

আল্লামা নূর হোছাইন কাসেমী, দেশের সর্বজন শ্রদ্ধেয় ও শীর্ষ একজন আলেম,মুরুব্বি। ইসলাম-মুসলমান, দেশ এবং জাতির হেফাজতে আন্দোলন-সংগ্রামে বলিষ্ঠ নেতৃত্বে সাহসী ভূমিকা পালন করেন। লোভ-লালসা, ব্যক্তি স্বার্থের ঊর্ধ্বে থেকে এই বয়োবৃদ্ধ বয়সেও তিনি দ্বীনের বহুমুখী খেদমত আঞ্জাম দিয়ে যাচ্ছেন।

আল্লামা কাসেমী দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত নানা অসুস্থতায় ভূগছেন । বর্তমানে তিনি গুলশান ইউনাইটেড হাসপাতালে বিশেষজ্ঞ ডাক্তারদের তত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন। বৃহস্পতিবার অবস্থার অবনতি হওয়ায় তাঁকে সাধারণ কেবিন থেকে প্রথমে HDU তে পরবর্তীতে ICU তে স্থানান্তর করা হয়েছে। তাঁর অসুস্থতার সংবাদে জামিয়ার শিক্ষিক-শিক্ষিকা ও ছাত্রীরা উদ্বিগ্ন।
তাই মহান আল্লাহ তা’য়ালার দরবারে তাঁর আশু রোগ মুক্তি ও পরিপূর্ণ সুস্থতা কামনার জন্য দোয়া করেন।

এসময় শিক্ষক-শিক্ষিকারা বলেন, বর্তমান এই নাজুক পরিস্থিতিতে, দেশ ও জাতীর এই সংকটময় মুহূর্তে আল্লামা নূর হোসাইন কাসেমী সাহেবের মতো হক ও ন্যায় নীতির উপর অটল-অবিচল, নিষ্ঠাবান আলেম আমাদের জন্য ছায়া স্বরূপ।

89

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *