উপজেলা পর্যায়ে সর্বশ্রেষ্ঠ জয়িতা সম্মানে ভুষিত হলেন আলীনগর ইউনিয়নের রোহেনা বেগম চৌধুরী

Uncategorized

নিজস্ব প্রতিনিধি : বুধবার (৯ডিসেম্বর) সকাল ১১ঘটিকার সময় উপজেলা পরিষদ মিলনায়তনে বিয়ানীবাজার উপজেল প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তা’র উদ্যোগে উপজেলা আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস ২০২০ উদযাপ উপলক্ষে “জয়িতা অন্বেষণে বাংলাদেশ” জয়িতা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস ২০২০ উদযাপ উপলক্ষে মহিলা বিষয়ক অধিদপ্তর, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে সমগ্র দেশব্যাপী পরিচালিত “জয়িতা অন্বেষণে বাংলাদেশ ” শীর্ষক বিশেষ কার্যক্রমের আওতায় সমাজ উন্নয়নে অসামান্য অবদান ক্যাটাগরিতে উপজেলা পর্যায়ে রোহেনা বেগম চৌধুরী -কে সর্বশ্রেষ্ঠ জয়িতা-র সম্মানে ভুষিত করা হয়।বিয়ানিবাজার উপজেলার মধ্যে সর্বমোট পাঁচজন নারীকে জয়িতা সম্মাননা দেওয়া হয়।
রোহেনা বেগম চৌধুরী এক শুভেচ্ছা বার্তায় বলেন আমার এ অর্জনের অনেকেই আমাকে সহযোগিতা করেছেন তাদের মধ্যে উল্লেখ যোগ্য হলেন বিয়ানিবাজার উপজেলার তথ্যকেন্দ্র’র তথ্যসেবা কর্মকর্তা মোছাঃ শিউলী বেগম, তথ্যসেবা সহকারী ওয়াহিদা পারভীন এবং তথ্যসেবা সহকারী কল্পনা খাতুন আপু ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জনাবা উম্মে হাবীবা মেডাম এবং সুনিতি মেডামের দিক নির্দেশনায় আজ সামাজিক কাজে বিশেষ অবদান রাখতে পেরেছি এবং উদ্যোক্তা হতে পেরেছি।তিনি সংশ্লিষ্ট সাবাইকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা জানান। তিনি আগামীতে মানবতার ফেরিওয়ালা হয়ে কাজ করতে সকলের আন্তরিক ভালোবাসা ও দোয়া- সহযোগিতা কামনা করেন।

এদিকে উপজেলা পর্যায়ে আলীনগর ইউনিয়ন এর ৯নং ওয়ার্ডের স্থানীয় কনকলস গ্রামের রোহেনা বেগম চৌধুরীকে সর্বশ্রেষ্ঠ জয়িতা-র সম্মানে ভুষিত করায় রোহেনা বেগম চৌধুরী সহ সংশ্লিষ্ট সাবাইকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়েছে আলীনগ দর্পণ পরিবার।

155

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *