“আল-ইখওয়ান পরিষদ”এর সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন

Uncategorized

নিজস্ব প্রতিনিধি :  বিয়ানীবাজারের ১১নং লাউতা ইউনিয়ন’র সমাজিক সংগঠন “আল ইখওয়ান পরিষদ”এর সংবর্ধনা অনুষ্ঠান
১৩ নভেম্বর শুক্রবার সংগঠনের উপদেষ্টা মাওঃ সামছুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুজ্জামান ইমনের পরিচালনায় এবং ‍প্রচার সম্পাদক সাদমান সাকিব ও সদস্য হাফিজ রুহুল আমিনের তিলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের সম্মানিত উপদেষ্টা মাওলানা সামছুল ইসলাম,মাওলানা লোকমান আহমদ,জনাব ছমির উদ্দিন,জনাব মাষ্টার মঈন উদ্দিন,সভাপতি মাওলানা ফাহীম আহমদ।

উপদেষ্টাবৃন্দ তাদের বক্তৃতায় বলেন,
আমাদের খুব ভালো লেগেছে যুবকদের আয়োজন। আমরা আনন্দিত সামাজিক সংগঠন করে সমাজের উন্নয়নে এগিয়ে আসায়। সংগঠনের দ্ধারা সামাজিক সম্পর্ক,উন্নয়ন, ঐক্যবদ্ধতা আসবে, দূর হবে সকল প্রতিবন্ধকতা। লক্ষ্যপানে এগিয়ে যাও আমরা তোমাদের সাথে আছি, থাকব এবং সব ধরনের সাহায্য সহযোগিতা করব ইনশাআল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক মাহমুদ,প্রচার সম্পাদক সাদমান সাকিব, অর্থ সম্পাদক তাইবুর রহমান জাওয়াদ,পাঠাগার সম্পাদক শাফি ইসলাম, শরীর চর্চা সম্পাদক সাকিব আহমদ,অফিস সম্পাদক শরিফুল ইসলাম,সদস্য রুহুল আমিন,সিজান আহমদ,মাহফুজ আহমদ,ফাহিম আহমদ।

অনুষ্ঠানের এক পর্যায় সংগঠনের উপদেষ্টাবৃন্দদের সংবর্ধিত করা হয়, সংবর্ধিত উপদেষ্টা- মাওলানা সামছুল ইসলাম,মাওলানা লোকমান আহমদ,জনাব ছমির উদ্দিন,জনাব মাষ্টার মঈন উদ্দিন।

পরিশেষে সংগঠনের উপদেষ্টা মাওলানা সামছুল ইসলাম সাহেবের দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

59

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *