গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশের সাথে এলাকাবাসীর বাকবিতন্ডা

Uncategorized

আরাফাত রাহমান : শুক্রবার (১৩ নভেম্বর) সন্ধ্যার দিকে গোলাপগঞ্জে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মোবাইল চুরির ঘটনাকে কেন্দ্র করে বাসা বাড়িসহ বারকোট এলাকাবাসী ও পুলিশের মধ্যে এক উত্তেজনা দেখা দেয়। পরে স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকার মুরব্বিদের মধ্যস্থতায় এই উত্তেজিত পরিস্থিতি শান্ত হয়।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে হাসপাতালে ভর্তি থাকা এক রোগীর শিশু মেয়ে আরেক রোগীর মোবাইল চুরে করে ফেলে। এ ঘটনাকে কেন্দ্রে করে এলাকাবাসীর কয়েকজনের সাথে বাকবিতন্ডায় হয়। এক পর্যায়ে এলাকাবাসী ও পুলিশের মধ্যে উত্তেজনা বিরাজ করে। তাৎক্ষণিক স্থানীয় ইউপি সদস্য মকবিল আলী সহ এলাকার মুরব্বিদের মধ্যস্থতায় পরিস্থিতি শান্ত হয়।

এ ব্যাপারে ঘটনাস্থলে থাকা গোলাপগঞ্জ মডেল থানার এস আই আশীষ চন্দ্র জানান, চুরির ঘটনা শুনে পুলিশ এখানে এলে এলাকাবাসীর একজন আমাদের পুলিশ সদ্যস্যকে লাঞ্চিত করে। বিষয়টি স্থানীয় ভাবে মীমাংসার চেষ্টা চলছে।

এদিকে ওই যুবক সহ এলাকাবাসীর কয়েকজন জানান, একজন পুলিশ লাঠি দিয়ে ওই যুবককে আঘাত করেছে। এজন্য ধাক্কা-ধাক্কি হয়। তবে কোন পুলিশকে লাঞ্চিত করা হয়নি।

এ বিষয়ে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হাসপাতালে মোবাইল চুরির খবর পেয়ে সেখানে পুলিশ যায়। এ সময় ভুল বোঝাবুঝি’র কারণে এলাকাবাসীর সাথে একটু সমস্যা হয়। স্থানীয়ভাবে সমস্যা সমাধানের চেষ্টা চলছে।

120

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *