ফতেহপুর কিশোর সংঘের নতুন কমিটি গঠন; সভাপতি জুয়েল সম্পাদক কবির

Uncategorized

পৌর প্রতিনিধিঃ বিয়ানীবাজার পৌরশহরের অন্যতম সামাজিক সংগঠন ফতেহপুর কিশোর সংঘের ২০২০-২২ দ্বিবার্ষিক নতুন কমিটি ঘোষনা করা হয়েছে।নব কমিটিতে হাসান আহমদ জুয়েল’কে সভাপতি ও কবির আহমদ’কে সাধারন সম্পাদক পদে পুনরায় বহাল রেখে ফতেহপুর কিশোর সংঘের আগামী ২০২০-২২ দুই বছরের ৬১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

গত শুক্রবার (২৫ সেপ্টেম্বর) ফতেহপুর মাদ্রাসা প্রাঙ্গনে সমাজ কল্যাণ সংস্থার সম্পাদক স্বপন আহমদের সঞ্চালনায় ও সভাপতি আব্দুর রউফ চান্দআলী সাহেবের সভাপতিত্বে উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব জাকির হোসেন, সাবেক সাংগঠনিক সম্পাদক বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব নাজিম উদ্দিন, জনাব হাবিবুর রহমান, জনাব অজি উদ্দিন, জনাব লায়েক উদ্দিন,জনাব ছাব্বির আহমদ সহ ফতেহপুর সমাজ কল্যাণ সংস্থা ও কিশোর সংঘের সাবেক বর্তমান সকল সদস্যবৃন্দ।

এসময় নব কমিটি’কে উদ্দেশ্য করে শুভেচ্ছা বক্তব্যে বক্তারা বলেন, নতুনরাই তাদের মেধা শ্রম এবং বুদ্ধিমত্তা দিয়ে সুন্দর সমাজ বির্নিমাণে অগ্রণী ভূমিকা পালন করবে। আমরা বিশ্বাস করি যারাই দায়িত্ব পেয়েছেন সকলেই তাদের অর্পিত মহান দ্বায়িত্বের প্রতি সুবিচার করে আগামীর নতুন সম্ভাবনা তৈরীর মাধ্যমে সমাজকল্যাণে নিজেদের উজার করে দেবে। আমরা সকলের সুন্দর আগামীর শুভ কামনা করি।

34

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *