আল্লামা শাহ আহমদ শফি সাহেবের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন আল-ফাত্তাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান।আলীনগর দর্পণ  

Uncategorized


দর্পণ ডেস্ক : চট্টগ্রাম হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালক হেফাজত ইসলামের আমির -আল্লামা শাহ আহমদ শফি ( রহ.) গত কাল শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন।

মরহুমের জানাযায় নামাজ শনিবার (১৮ সেপ্টেম্বর) জোহরের নামাজের পর চট্টগ্রাম হাটহাজারী মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হইবে।إنا لله وإنا إليه راجعون

এদিকে, চট্টগ্রাম হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালক হেফাজত ইসলামের আমির -আল্লামা শাহ আহমদ শফি ( রহ.) মৃত্যু সংবাদে খুবই মর্মাহত হয়েছেন এবং দোয়া চেয়ে গভীর শোক প্রকাশ করেন আল-ফাত্তাহ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান,সিলেট কাজির বাজার মাদ্রাসার ফাজিল, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, যুক্তরাষ্ট্র প্রবাসী আলহাজ্ব মাওলানা আব্দুল ফাত্তাহ জাবুল ।

তিনি তাৎক্ষণিক হয়রতের স্মৃতিচারণ উল্লেখ করে বলেন (উম্মুল মাদারিস) চট্টগ্রাম হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালক ও হেফাজত ইসলামের আমির -হিসেবে দির্ঘদিন দায়িত্ব পালন করেছিলেন।
হযরতের মৃত্যতে আমরা একজন দায়িত্বশীল অভিভাবক হারালাম। আল্লাহ তাঁকে জান্নাতুল ফেরদৌস দান করুন। আমিন..

আল-ফাত্তাহ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ্ব মাওলানা আব্দুল ফাত্তাহ জাবুল মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

121

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *