ডি এম হাই স্কুল’র ১৯৮৮ ব্যাচ ওয়েলফেয়ার এর উদ্যােগে সংবর্ধনা প্রদান

সিলেট

নিজস্ব সংবাদদাতা : ২০২০ খিষ্ট্রাব্দে এসএসসিতে শীর্ষ ফল অর্জনকারী কৃতি শিক্ষার্থীদের সংবর্ধিত করেছে বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়নে অবস্থিত ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ঢাকা উত্তর মোহাম্মদপুর উচ্চ বিদ্যালয়ের (ডি এম হাই স্কুল) ১৯৮৮ ব্যাচ ওয়েলফেয়ার।

 

শনিবার বিকালে ঢাকা উত্তর মোহাম্মদপুর উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়ামে বিভিন্ন স্কুলের জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

১৯৮৮ এসএসসি ব্যাচ ওয়েলফেয়ারের দায়িত্বশীল তাজুল ইসলামের সভাপতিত্বে ও শিক্ষক মোঃ আল মামুনের উপস্থাপনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১নং আলীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশীদ মামুন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর মোহাম্মদপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি জিয়াউল বারী চৌধুরী শায়নু, সহকারী প্রধান শিক্ষক মোঃ আসাদুজ্জামান, সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সদস্য সায়েক আহমদ, ময়নুল ইসলাম, মুহিতুর রহমান ইমন, শিক্ষক এমদাদুল হক তরুন, মাহবুবুর রহমান চৌধুরী, সিদ্দিকুর রহমান চৌধুরী, ফাজিলপুর-১ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ আব্দুল সহিদ, শাহীন চৌধুরী, হাবীবুর রহমান টিপু, আলম চৌধুরী, আব্দুর রউফ, রেহান আহমদ, রেজওয়ান আহমদ প্রমুখ।

অনুষ্ঠানটির মুল সমন্বয়কারীর দায়িত্ব পালন করেন ইউপি সদস্য মামুন আহমদ এবং অনুষ্ঠানটিতে সার্বিক সহযোগিতা করেন যুক্তরাজ্য প্রবাসী সরোয়ার হোসেন খান ও যুক্তরাষ্ট্র প্রবাসী শিপা নেওয়াজ সেফুল।

কৃতি শিক্ষার্থীদের অভিনন্দন ও আগামী দিনে তাদের এ সাফল্য ধরে রাখার আহবান জানিয়ে ১নং আলীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশীদ মামুন বলেন, আজকের শিশুরাই আগামী দিনের ভবিষ্যৎ। আজকের শিশুরাই আগামী দিনের জাতিকে পরিচালিত করবে। আর এ লক্ষে শিক্ষার্থীরা লেখাপড়ার জন্য যাতে আরো মনোযোগী হয় সেজন্য ডি এম হাই স্কুল’র ১৯৮৮ ব্যাচ ওয়েলফেয়ার এর উদ্যােগে যে সংবর্ধনা প্রদান করেছে তা সত্যিই প্রশংসনীয়।

অনুষ্ঠান শেষে ১৯৮৮ ব্যাচের অভিভাবকদের সন্তান ৬জন ও ডি এম হাই স্কুল’র ৩জন কৃতি শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট ও পাঁচ হাজার টাকার প্রাইজমানি তুলে দেন আগত অতিথিরা।

117

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *