বিয়ানীবাজারে সাবেক অর্থমন্ত্রী সাইফুর রহমানের মৃত্যুবার্ষিকী পালিত

রাজনীতিক সিলেট

 

নিজস্ব সংবাদদাতা : সাবেক অর্থ ও পরিকল্পনামন্ত্রী, বিএনপির স্থায়ী কমিটির সদস্য এম সাইফুর রহমানের ১১তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও শিরনি বিতরণ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) আলীনগর ইউনিয়ন শাখা।

 

শনিবার রাত ৮টায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়ন শাখার উদ্যােগে স্থানীয় রামধা বাজারে অবস্থিত শাখার নিজ কার্যালয়ে দোয়া মাহফিল ও শিরনি বিতরণ করা হয়।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) আলীনগর ইউনিয়ন শাখার সাবেক সিনিয়র সহ সভাপতি শামীম আহমদের সভাপতিত্বে ও সাবেক সহ সাধারণ সম্পাদক রুহুল আমিন রিপনের উপস্থাপনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলীনগর ইউনিয়ন শাখার সাবেক সাধারণ সম্পাদক সুয়েব উদ্দিন খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলীনগর ইউনিয়ন শাখার সাবেক সহ-সভাপতি আব্দুর রাজ্জাক, সাবেক সহ সাধারণ সম্পাদক শিহাব আহমদ, যুক্তরাজ্য প্রবাসী মুজিবুর রহমান, বিএনপি নেতা মনোহর আলী, মোঃ খসির আলী, খসরু আহমদ, হেলাল আহমদ, রুকন আহমদ চৌধুরী, দিলাল আহমদ, মজনু আহমদ, দুলাল আহমদ, ছাত্তার আহমদ, তাজ আহমদ, সিলেট জেলা জাসাসের সদস্য এবাদুল হক শামু, উপজেলা ছাত্রদল নেতা আমিনুল ইসলাম রুনু, মাওলানা ইয়াকুব আলী প্রমুখ।

প্রসঙ্গত, ২০০৯ সালের এই দিনে জন্মস্থান মৌলভীবাজার থেকে মাইক্রোবাসযোগে ঢাকা আসার পথে আশুগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৭৭ বছর বয়সে মারা যান সাবেক এই অর্থমন্ত্রী।

29

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *