ফ্রি মেডিকেল প্রজেক্টের মধ্যে দিয়ে উদ্বোধন করলেন “টিম সার্ভেন্ট অফ আল্লাহ অর্গানাইজেশন”

Uncategorized

 

 

 

নিজস্ব সংবাদদাতা : বিয়ানীবাজার উপজেলার ১নং আলীনগর ইউনিয়নে অবস্থিত টিম সার্ভেন্ট অফ আল্লাহ অর্গানাইজেশনের উদ্যােগে ফ্রি মেডিকেল প্রজেক্টের শুভ উদ্বোধন করা হয়েছে।

বুধবার(২/৯/২০২০) বিকাল ৪টায় আলীনগর ইউনিয়নের মাদানী কমপ্লেক্সে অবস্থিত জুনেদ মেডিকেল হলে আলীনগর গ্রামের ১০ জন দরিদ্র রুগীদের মাঝে প্রেসক্রিপশন অনুযায়ী ফ্রি ঔষধ বিতরণের মাধ্যমে এ ফ্রি মেডিকেল প্রজেক্টের শুভ উদ্বোধন করা হয়।

টিম সার্ভেন্ট অফ আল্লাহ অর্গানাইজেশনের দায়িত্বশীল আজাদ উদ্দিনের সভাপতিত্বে ও সোয়াইব হোসেনের উপস্থাপনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলীনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য এম মনিরুজ্জামান মনির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউপি সদস্য মামুন আহমদ, আলীনগর দর্পণ টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আবুল কাসিম আজাদ, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের অর্থ সম্পাদক মোঃ রুবেল আহমদ, যুব জমিয়ত আলীনগর ইউনিয়ন শাখার সাংগঠনিক সম্পাদক হাফিজ সালাউদ্দিন, জুনেদ মেডিকেল হলের সত্বাধিকারী জুনেদ আহমদ, আব্দুস সালাম, সোলেমান আহমদ, মামুন আহমদ প্রমুখ।

এদিকে, টিম সার্ভেন্ট অফ আল্লাহ অর্গানাইজেশন’র স্বপ্ন দ্রষ্টা আলমগীর নেওয়াজ আলম বলেন, সমাজের অসহায়, অবহেলিত, নিপীড়িত ও সমাজের বিভিন্ন সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত মানুষের পাশে থেকে এই অর্গানাইজেশনের মাধ্যমে আমরা তাদেরকে সহযোগী করতে চাই। তাই আমাদের এই যাত্রালগ্নে সবাই আমাদের জন্য দোয়া করবেন।

টিম সার্ভেন্ট অফ আল্লাহ অর্গানাইজেশন’র আরেক স্বপ্ন দ্রষ্টা নজরুল ইসলাম বলেন, আমরা যাতে আর্তমানবতার কল্যাণে কাজ করতে পারি সবাই আমাদের জন্য দোয়া করবেন। পাশাপাশি আমাদের অর্গানাইজেশনের ফ্রী ঔষধ বিতরণ অনুষ্ঠানে যারা সহযোগিতা করেছেন সকলের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।
এবং আগামী (২ অক্টোবর ২০২০) মাসেও যতা সময়ে ফ্রী ঔষধ বিতরণ করা হবে তাই সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

77

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *