আল ফাত্তাহ ফাউন্ডেশন’র ঈদ উপহার বিতরণ হবে আগামী ১আগষ্ট, সার্বিক ব্যবস্থাপনায় আলীনগর দর্পণ

Uncategorized

আল ফাত্তাহ ফাউন্ডেশন’র ঈদ উপহার বিতরণ হবে আগামী ১আগষ্ট, সার্বিক ব্যবস্থাপনায় আলীনগর দর্পণপ্রেস বিজ্ঞপ্তি : বিশ্বব্যাপী করোনা ভাইরাসে মানুষের জীবন মহাসংকটে ফেলে দিয়েছে। বিশেষ করে দেশের নিম্নআয়ের মানুষের জীবনে নেমে এসেছে অবর্ণনীয় কষ্ট। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান মানুষ এই করোনা সংকট মোকাবিলায় সাধারণ মানুষের পাশে দাঁড়াচ্ছেন।

তারই ধারাবাহিকতায় বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়নে অসহায় পরিবারের পাশে দাড়িয়েছেন আল-ফাত্তাহ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও “আলীনগর দর্পণ” পত্রিকার সম্পাদক মণ্ডলীর সভাপতি, রামদা ত্রিমোহনী জামে মসজিদের সাবেক সফল মু’তাওল্লী, বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী আলহাজ্ব মাওলানা আব্দুল ফাত্তাহ জাবুল।

মাওলানা আব্দুল ফাত্তাহ জাবুল’র পৃষ্ঠপোষকতায় ও স্থানীয় আলীনগর দর্পণ পত্রিকার সার্বিক ব্যবস্থাপনায় আগামী ১ আগস্ট শনিবার (পবিত্র ঈদুল আজহার দিন) বিকাল ৪ ঘটিকার সময় স্থানীয় রামদা ত্রিমোহনীস্থ আলীনগর দর্পণ কার্যালয়ে ঈদ উপহার বিতরণ করা হবে।

এদিকে, উক্ত ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে আলীনগর দর্পণ পত্রিকার সাথে সংশ্লিষ্ট সাবাইকে যথা সময়ে উপস্থিত থাকতে অনুরোধ করেছেন আলীনগর দর্পণ পত্রিকার সম্পাদক ও প্রকাশক আবুল কাসিম আজাদ।

21

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *