আলীনগর ইউনিয়নে এজিআইসিও’র তৃতীয় দফায় খাদ্য সামগ্রী বিতরণ

বাংলাদেশ সিলেট

আলীনগর দর্পণ ডেস্ক: তৃতীয় দফায় -বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়নে আল গণি- ইন্টারন্যাশনাল চ্যারিটি অর্গানাইজেশনের উদ্যোগে এজি আই সিও’র উপদেষ্টা ও ট্রাস্টি জনাব আব্দুল আহাদ সাহেবের অর্থায়নে মহামারী করোনায় কর্মহীন মেহনতি ৫০টি পরিবারের মাঝে গত রবিবার সকাল ১১ ঘটিকায় (এজিআইসিও)’র বাংলাদেশ কর্পোরেট অফিস আনোয়ার মঞ্জিলে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

 

উক্ত খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এজি আই সিও’র উপ-পরিচালক জানাব আখতার হোসেন রেজু, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মামুনুর রশিদ মামুন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৪ নং ওয়ার্ডের সদস্য মামুন আহমদ, বিশিষ্ট সমাজ সেবক জনাব আজাদ আহমদ, যুব জমিয়ত আলীনগর ইউনিয়ন শাখার সাংগঠনিক সম্পাদক হা:সালা-উদ্দিন,তরুণ সমাজ সেবক ছাইদুর রহমান।

আরো উপস্থিত ছিলেন এজি আই সিও এর সদস্য সুয়াইব হুসেন, সুলেমান আহমেদ, শাহরিয়ার হুসেন, ইমতিয়াজ আহমেদ, জাকারিয়া রহমান, ইব্রাহিম আহমেদ।

এক বার্তায় জনাব আব্দুল আহাদ সাহেব (এজিআইসিও)’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনাব আনোয়ার হুসেন সহ সকল সদস্যদেরকে ধন্যবাদ জানিয়েছেন উনার মহৎ এই উদ্যোগকে বাস্তবায়ন করার জন্য।

অন্য এক বার্তায় লন্ডন থেকে অান্তর্জাতিক মানবতাবাদী সংস্থা এজিঅাইসিও চেয়ারম্যান এম এ হুসাইন,  সেক্রেটারি জেনারেল সলিসিটর মাইকেল জে হারবি,  উপদেষ্টা জন হপকিনস ট্রাষ্টি পাইলট ক্যাপ্টেন হাবিবুর রহমান  ট্রাষ্টি এবং বিবিবিএফ সহ সভাপতি হাজী এম এ মালিক, উপদেষ্টা এবং ইউকে প্রেসক্লাবের সন্মানিত সভাপতি বিশিষ্ট মুরব্বী কে এম অাবু তাহের চৌধুরী।

বাংলাদেশের করোনা ভাইরাস জনিত সংকটে কর্মহীন মেহনতি দরিদ্র অসহায় মানুষের পাশে থেকে মানবতার সেবায় এজিঅাইসিও পরিবারে পক্ষ হতে বারবার সহায়তা করার জন্য অসংখ্য অগণিত শুকরিয়া জানিয়েছেন। যারা তাদের শ্রম মেধা কে কাজে লাগিয়ে অক্লান্ত পরিশ্রম করে এই মহতী উদ্যোগ কে সফল সার্থক করতে অগ্রণী ভূমিকা পালন করছে তাদেরকে অভিনন্দন জানিয়েছেন।

 

24

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *