বীর মুক্তিযোদ্ধা ফলিককে কটাক্ষ করায় মুহিমকে আল্টিমেটাম দিলেন নেতৃবৃন্দ

Uncategorized

 

গোলাপগঞ্জ প্রতিনিধিঃ মহান মুক্তিযুদ্ধের বীর সৈনিক ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিট কমান্ডের সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. সেলিম আহমদ ফলিককে নিয়ে কটাক্ষ করায় সিলেট জেলার বাস, মিনিবাস কোচ, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন রেজি নং বি ১৪১৮ সিলেট জেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আব্দুল মুহিমের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড গোলাপগঞ্জ উপজেলা শাখার নেতৃবৃন্দ। ১১ জুন বুধবার এক বার্তায় নেতৃবৃন্দ এই নিন্দা ও প্রতিবাদ জানান।

এক বিবৃতিতে নেতৃবৃন্দরা বলেন, মো. সেলিম আহমদ ফলিক একজন বীর মুক্তিযোদ্ধা ও ব্যক্তিত্ব হিসেবে সমাজের তার একটি সুনাম রয়েছে।
তিনি সিলেট জেলা ইউনিট কমান্ডের সহকারি কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করেছেন।

আর এই মুক্তিযোদ্ধাকে নিয়ে সিলেট জেলার বাস, মিনিবাস কোচ, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন রেজি নং বি ১৪১৮ সিলেট জেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আব্দুল মুহিম যে কটাক্ক করেছেন তা মেনে নেওয়া যায় না।

নেতৃবৃন্দ বলেন, মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতি বা মুক্তিযোদ্ধাদের নিয়ে কটাক্ষ করলে শাস্তির বিধান রেখে নতুন আইন প্রণয়নের উদ্যোগ নিয়েছে সরকার।

উক্ত আইনের আওতায় এনে একজন বীর মুক্তিযোদ্ধাকে নিয়ে কটাক্ষ কারীদের শাস্তি বিধান করতে হবে।

অনতিলিম্বে মুক্তিযোদ্ধাকে নিয়ে কটাক্ষকারী মো. আব্দুল মুহিম জাতির সামনে অবিলম্বে ক্ষমা চাইতে হবে।

তা না হলে, বীর মুক্তিযোদ্ধার সন্তানগন,
দেশের সকল মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধার সন্তান ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে সাথে নিয়ে দূর্বার গণআন্দোলন গড়ে তোলা হবে।

নেতৃবৃন্দ কটাক্ষ কারী মো. আব্দুল মুহিম কে আগামী ২৪ ঘন্টার মধ্যে ক্ষমা না চাইলে পরিণাম ভয়াবহ বলে হুশিয়ারী প্রদান করেন।

24

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *