রামদা ত্রিমোহনী জমে মসজিদের সভাপতির ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন সাবেক মু’তওল্লী।

বাংলাদেশ সিলেট

 

শোক প্রকাশ

দর্পণ ডেস্ক : বিয়ানীবাজার উপজেলা আলীনগর ইউনিয়নের হেতিম খানী নিবাসী, বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব, রামাদা ত্রিমোহনী জামে মসজিদের সভাপতি “হাজী আফছার উদ্দিন” সাহেব আজ (৯ জুন ২০২০)মঙ্গলবার রাত ১২:০৫ ঘটিকার সময় নিজ নিজ বাড়িতে ইন্তেকাল করিয়াছেন…..ইন্না-লিল্লাহি ও ইন্না-লিল্লাহি রাজিউন।

মরহুমের জানাযায় নামাজ (৯ জুন ২০২০)মঙ্গলবার জোহরের নামাজের পর স্থানীয় রামদা ত্রিমোহনী জামে মসজিদ সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হইবে।

এদিকে, রামদা ত্রিমোহনী জমে মসজিদের সভাপতির মৃত্যু সংবাদে খুবই মর্মাহত হয়েছেন এবং দোয়া চেয়ে গভীর শোক প্রকাশ করেন রামদা ত্রিমোনী জামে মসজিদের সাবেক মু’তওল্লী,যুক্তরাষ্ট্র প্রবাসী আলহাজ্ব মাওলানা আব্দুল ফাত্তাহ জাবুল । তিনি তাৎক্ষণিক স্মৃতিচারণ উল্লেখ করে বলেন দির্ঘ ১২ বছরের উপরে একসাথে দায়িত্ব পালন করেছি।তাঁর মৃত্যতে আমরা একজন দায়িত্বশীল অভিভাবক হারালাম। আল্লাহ তাঁকে জান্নাতুল ফেরদৌস দান করুন। আমিন..

আল-ফালাহ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান,সাবেক মু’তাওল্লী, যুক্তরাষ্ট্র প্রবাসী আলহাজ্ব মাওলানা আব্দুল ফাত্তাহ জাবুল মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

19

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *