আলীনগর ইউনিয়নের প্রথম করোনা রোগী মহিলা : সরেজমিন পরিদর্শনে চেয়ারম্যান

Uncategorized

 

নিজস্ব প্রতিনিধি : ৯ জুন(২০২০) মঙ্গলবার বিয়নীবাজারের ১নং আলীনগর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের স্থানীয় আলীনগর গ্রামের মরহুম মাহবুবুল আলম সাহেবের সহধর্মিণী, আমেরিকা প্রবাসী রাসেল আহমদের মাতা হাসিনা বেগমের (৭০) করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। তিনি আলীনগর ইউনিয়নের প্রথম করোনা রোগী। সিলেট ওসমানী হাসপাতালের ল্যাবে পরীক্ষায় পজিটিভ হিসেবে তাহার রিপোর্ট আসে।

খবর পেয়ে তাৎক্ষনিক আজ গভীর রাতে ১নং আলীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মামুনুর রশীদ মামুন আক্রান্তের বাড়ি উপস্থিত হয়ে পরিবারের অন্যান্য সদস্যদের সাথে কথা বলেন। পরে তিনি বাড়িটি লক ডাউন ঘোষনা করেন।

এসময় চেয়ারম্যানের সাথে উপস্থিত ছিলেন চারখাই পুলিশ ফাড়িঁর নায়েক স্বপন কুমার দেবনাথ, ৪ নং ওয়ার্ড সদস্য মামুন আহমদ, ৭ নং ওয়ার্ড সদস্য আব্দুল বাছিত, ইউনিয়ন গ্রাম আদালত সহকারী এএম মুহিবুল হাছান, শাকিল আহমদ, নাজমুস শাকির চৌধুরী, রিজু আহমদ, সাইদুর রহমান সহ গ্রামের সচেতন অনেক তরুণ।

সরেজমিন পরিদর্শনে গিয়ে জানা যায়- উক্ত করোনা আক্রান্ত হাসিনা বেগম একজন আমেরিকা প্রবাসী। গত কয়েক মাস আগে তিনি দেশে এসে সিলেট শহরে বসবাস করতেন এবং আজ গভীর রাতে গ্রামের বাড়ি আলীনগর চলে আসেন।

এসময় চেয়ারম্যান সাহেব পার্শ্ববর্তী পরিবার সমুহকে উক্ত রোগীর ঘরের সংস্পর্শে না আসার জন্য বলেন এবং আক্রান্তের পরিবারের প্রয়োজনীয় খাদ্য সামগ্রীর ব্যবস্থা করে দেন। এবং তিনি বলেন আতংক নয় সকলকে সথর্ক হতে হবে।বিশ্ব স্বাস্থ্য সংস্থার বিধি বিধান মেনে চলতে হবে,সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। মাস্ক ব্যবহার করতে হবে।

চারখাই পুলিশ ফাঁড়ির নায়েক স্বপন কুমার দেবনাথ- ইউনিয়নবাসীকে আতংকিত না হয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে সতর্কতা অবলম্বন করে সচেতন থাকতে অনুরোধ করেন।

27

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *