সাবেক চেয়ারম্যান মরহুম পাখি মিয়ার স্ত্রী’র ইন্তেকালে বিশিষ্টজনের শোক প্রকাশ

Uncategorized

 

আলীনগর দর্পণ ডেস্ক : সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলার গোলাপগঞ্জ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও প্রক্তন রেঞ্জার শেখ আব্দুল মতিন পাখি মিয়ার স্ত্রী এবং গোলাপগঞ্জ উপজেলা হেল্পিং হ্যান্ডস ইউকের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান উপদেষ্টা আব্দুল হালিম মাহমুদ নাহিন এবং গোলাপগঞ্জ হ্যাল্পিং হেন্ডস ইউএসএ’র সভাপতি মুহিত মাহমুদের মা এবং যুগভেরী পত্রিকার সাবেক সম্পাদক ডাক্তার শেখ আব্দুর রহিমেত ছোট মেয়ে শেখ হোসনে আরা খাতুন ২রা জুন মঙ্গলবার আসর নামাজান্তে বাংলাদেশ সময় বিকাল ৫ টার সময় নিজ বাড়িতে (রানাপিং তহিপুর) মৃত্যু  বরণ করেন। ইন্নালিল্লাহি ওয়া-ইন্নাইলাইহি রাজিউন।

মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি তিন ছেলে ও দুই মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমার জানাযার নামায ৩রা জুন বুধবার সকাল সাড়ে ১০টায় রানাপিং তহিপুর ঈদ্গাহ্ মাঠে অনুষ্ঠিত হবে এবং বাড়ি সংলগ্ন পারিবারিক গোরস্থানে দাফন করা হবে।

এমপি নাহিদ সহ বিশিষ্টজনের শোকঃ

এদিকে সাবেক মরহুম চেয়ারম্যান শেখ আব্দুল মতিন পাখি মিয়ার স্ত্রী শেখ হোসেনে আরা খাতুনের মৃত্যুতে দেশ-বিদেশ থেকে বিভিন্ন মহল মরহুমার আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ অব্যাহত রেখেছেন।

শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বিয়ানীবাজার গোলাপগঞ্জের সংসদ সদস্য সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি। বাংলাদেশ সেন্টার ইউকের জেনারেল সেক্রেটারী মোহাম্মদ দেলোয়ার হোসেন, কাউন্সিলার আয়াস মিয়া, গোলাপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ চৌধুরী, আলীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশীদ মামুন, বাংলাদেশ সেন্টারের মিডিয়া এন্ড পাবলিসিটি উপকমিটির আহবায়ক ও বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র যুগ্ম সাধারণ সম্পাদক আলী বেবুল, সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ আমিরাত শাখার সাধারণ সম্পাদক সালেহ আহমদ, প্রবাসী আলীনগর ইউনিয়ন সমিতি ইউকের সভাপতি মনজুরুছ ছামাদ চৌধুরী মামুন, কোষাধ্যক্ষ লিয়াকত খাঁন, সাংগঠনিক সম্পাদক হেলাল আহমদ, যুক্তরাজ্যে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা ফয়জুর রহমান খাঁন, জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবুল হোসেন, ৫২ টিভির সম্পাদক লুৎফুর রহমান, সাংবাদিক কবির আল মাহমুদ, জিবি টিভি সম্পাদক খন্দকার বদরুল আলম ও আলীনগর দর্পনের প্রতিষ্ঠাতা সম্পাদক আবুল কাসিম আজাদ, গোলাপগঞ্জ প্রেসক্লাব’র অর্থ সম্পাদক রুবেল আহমদ প্রমুখ।

13

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *