আলীনগর নব-দিগন্ত স্পোর্টিং ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

Uncategorized

 

নিজস্ব প্রতিবেদন: বিয়ানীবাজার উপজেলার আলিনগর ইউনিয়নের নবদিগন্ত স্পোর্টিং ক্লাবের প্রতিষ্ঠা সদস্য সোয়াইব হোসেন পিতা আলীনগর গ্রামের প্রবীণ মুরব্বী মরহুম ইলিয়াছ আলী (লন্ডনি) সাহেব গত ৯মে রোজ শনিবার ইন্তেকাল করেন উনার রুহের মাগফিরাত কামনা করে নব-দিগন্ত স্পোর্টিং ক্লাবের উদ্যোগে নবদিগন্ত স্পোটিং ক্লাবের অস্থায়ী কার্যালয় পারবেছ আহমদ এর বাড়িতে এক দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।
উক্ত দোয়া ও ইফতার মাহফিলে মরহুমের রুহের মাগফিরাত কামনা চেয়ে মোনাজাত পরিচালনা করেন আলীনগর কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মা: জামাল উদ্দিন।

উক্ত দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন ৪ নং ওয়ার্ডের সম্মানিত সদস্য জনাব মামুন আহমদ। এছাড়া উপস্থিত ছিলেন এজি আই সিও’র ডেপুটি চেয়ারম্যান আখতার হুসেন রেজু, সমাজ সেবক আজাদ আহমদ, রায়হানুর রেজা চৌঃ, হাবিবুর রহমান, ইউসুফ আহমদ, আবুল আহমদ, এবং আলীনগর গ্রামের প্রবীণ মুরব্বীগণ।
এছাড়াও তরুণদের মধ্যে উপস্থিত ছিলেন তরুণ সমাজ সেবক জনাব ছাদ উদ্দিন, হাফিজ ছালা-উদ্দিন, সাইদুর রহমান, নজমুল আহমদ এবং আলীনগর নব-দিগন্ত স্পোর্টিং ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য শিমুল আহমদ, পারভেজ আহমদ, নাঈম আহমদ, সুয়াইব হুসেন, লিমন আহমদ, জাহেদ আহমদ। আরো উপস্থিত ছিলেন (এজি.আই.সি.ও) এর বাংলাদেশ প্রতিনিধি ইমতিয়াজ আহমদ।
উক্ত দোয়া ও ইফতার মাহফিলে সকলেই মরহুমের রুহের মাগফিরাত কমনা করেন।

14

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *