আলীনগর দর্পণ’ কে ঈদ উপহার দিলেন যুক্তরাষ্ট্র প্রবাসী সাইফুল ইসলাম সবুজ

বাংলাদেশ সিলেট

 


নিজস্ব সংবাদদাতা : বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়নের স্থানীয় আলীনগর দর্পণ পত্রিকার সকল কর্মকর্তা-কর্মচারীকে ঈদ উপহার দিলেন যুক্তরাষ্ট্র প্রবাসী সাইফুল ইসলাম সবুজ।

বৃহস্পতিবার আলীনগর দর্পণ পত্রিকার কার্যালয়ে এসে পত্রিকার সকল কর্মকর্তা-কর্মচারীদেরকে আসন্ন ইদুল ফিতর উপলক্ষে ইদ উপহার (পাঞ্জাবি ও কটি) প্রদান করেন সাইফুল ইসলাম সবুজ।

এ সময় উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র প্রবাসী সাইফুল ইসলাম সবুজ, আলীনগর দর্পন টিভির চেয়ারম্যান আবুল কাসিম আজাদ, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের অর্থ সম্পাদক মোঃ রুবেল আহমদ, আলীনগর দর্পণ টিভির ক্যামেরা পার্সন আমিনুল ইসলাম মামুন, জাকারিয়া আহমদ, হেলাল আহমদ হেল,আজাদুর রহমান আজাদ, জাকারিয়া আহমেদ মাহমুদুল হাসান মাহমুদ, কিবরিয়া আহমদ, ছিদ্দিক আহমদ,আরাফাত আহমদ,আবিদ হাসান প্রমুখ।

এদিকে যুক্তরাষ্ট্র প্রবাসী সাইফুল ইসলাম সবুজ বলেন, বিশ্বব্যাপী করোনা ভাইরাসের কারণে দেশে চলছে লকডাউন। আর এই লকডাউনের সময়ে জীবনের ঝুঁকি নিয়ে প্রতিনিয়ত বিয়ানীবাজার উপজেলার খবরা খবর বিশ্ববাসীর কাছে তুলে ধরছে আলীনগর দর্পণ। তাই আসন্ন ইদুল ফিতর উপলক্ষে পত্রিকার সকল কর্মকর্তা-কর্মচারীকে আমার পক্ষ থেকে ঈদ উপহার দিতে পেরেছি বলে নিজেকে ধন্য মনে করছি। আমি চাই আগামীতে ও যাতে আলীনগর দর্পণ পত্রিকার লিখনী আরো বেগবান হয়।

উল্লেখ্য আলীনগর দর্পণ ‘র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনাব আবুল কাসিম আজাদ বলেন বর্তমান এ দুঃসময়ে যুক্তরাষ্ট্র প্রবসী, বিশিষ্ট কমিউনিটি নেতা সাইফুল ইসলাম সবুজ আলীনগর দর্পণ পরিবার কে ঈদের শুভেচ্ছা স্বরূপ ঈদ উপহার প্রাধান করে এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করলেন। আমরা আলীনগর দর্পণ পরিবার চির কৃতজ্ঞ ও ঝনি।আমরা তাঁর সর্বাঙ্গীন মঙ্গল কামনা করি । অনুষ্ঠানে উপস্থিত সবাইকে ধন্যবাদ জানান এবং সকলের আন্তরিক ভালোবাসা ও দোয়া সহযোগিতা কামনা করেন।

 

20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *