প্যাটারসন সিটি নির্বাচনে পুনরায় নির্বাচিত হয়েছেন শাহীন খালিক

আন্তর্জাতিক

 

নিজস্ব সংবাদদাতা : যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের শহরের পার্শ্ববর্তী অঙ্গরাজ্য নিউজার্সির একটি ছোট্ট শহর হচ্ছে সিটি অব প্যাটারসন। এ শহরটিতে প্রায় ৩০ হাজার বাংলাদেশি অভিবাসীর বসবাস। মহামারী করোনাভাইরাসে মৃত্যুর মিছিল যখন দিনকে দিন দীর্ঘ হচ্ছে ঠিক তখনও সেখানকার বাস্তবিক জীবন থেমে নেই। স্থানীয় নেতৃত্বে সামাজিক দুরত্ব বজায় রেখে ও ঘরে অবস্থান নিশ্চিত করে মঙ্গলবার (১২ মে) মেইলের মাধ্যমে নির্বাচনে ভোট গ্রহন করা হয়েছে।

প্যাটারসন সিটি নির্বাচনে জয় পেয়েছেন শাহীন খালিক। ২য় বারের মতো কাউন্সিলর নির্বাচিত হন।

শাহীন খালিকের কৃতজ্ঞতা :

প্যাটারসন সিটি নির্বাচনে বিজয়ী করায় মহান আল্লাহর শুকরিয়া আদায় করে সিটি অব প্যাটারসনে বসবাসরত প্রায় ৩০ হাজার বাংলাদেশি অভিবাসীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়ছেন শাহীন খালিক।

বেসরকারি ফলাফল জানার পর তিনি সর্বস্তরের ভোটার, সমর্থক, শুভাকাঙ্খী, পরিবারের সদস্য ও নির্বাচন সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা জানান।

একই সঙ্গে নির্বাচনে তিনি যেসব প্রতিশ্রুতি দিয়েছেন সেগুলো যেনো রক্ষা করতে পারেন এবং দেশ ও মানুষের কল্যাণে কাজ করতে পারেন সেজন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

শাহীন খালিক বলেন, সিটি অব প্যাটারসনে বসবাসরত বাংলাদেশি অভিবাসী ভোটাররা আমাকে ভোট দিয়ে বিজয়ী করেছেন এজন্য আমি তাদের প্রতি কৃতজ্ঞ।এছাড়া সিটি অব প্যাটারসনে বসবাসরত বাংলাদেশি অভিবাসীরা ঐক্যবদ্ধভাবে কাজ করে আমার বিজয় তরান্বিত করেছেন। সেজন্য তাদের প্রতি এবং আমার পরিবারের সদস্য, দেশ-বিদেশে অবস্থানরত আত্মীয় ও শুভাকাঙ্খীদের আন্তরিক সহযোগিতা ও সমর্থনের জন্য তাদের ধন্যবাদ জানাই। এছাড়া তিনি নির্বাচন সংশ্লিষ্ট সকলের প্রতি তিনি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

উল্লেখ্য নির্বাচিত কাউন্সিল ম্যান জনাব শাহিন খালীক হলেন আলীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোঃমামুনুর রশীদ মামুন সাহেবের সুযোগ্য বাতিজা  ও শাহিন খালীক ফ্যামেলী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যা।  

    

17

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *