বিয়ানীবাজার উপজে’লার মধ্যে সর্বপ্রথম উপকারভোগীর নামের তালিকা নোটিশবোর্ডে টানিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন চেয়ারম্যান মামুন

বাংলাদেশ সিলেট

নিজস্ব প্রতিনিধি : বিয়ানীবাজারে জনপ্রতিনিধি হিসাবে বিরল দৃষ্টান্ত স্থাপন করলেন উপজেলার ১নং আলীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মামুনুর রশীদ মামুন।  সোমবার (১৮ মে) ইউনিয়ন পরিষদের নোটিশ বোর্ডে প্রধানমন্ত্রী ঘোষিত ৫০ লাখ পরিবারের মধ্যে নগদ ২৫শ’ টাকা করে সহায়তার জন্য প্রেরিত সুবিধাভোগীদের নামের তালিকা টানিয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের সদস্য বৃন্দ।

জানা যায়, প্রধানমন্ত্রী ঘোষিত দেশের ৫০ লাখ পরিবারের মধ্যে ঈদ উপহার হিসেবে নগদ ২৫শ’ টাকা করে প্রণোদনা প্যাকেজের আওতায় মোট ৫০০ পরিবারের গৃহক’র্তার নামের তালিকা ইউপি কার্যালয়ের নোটিশ বোর্ডে লাগান। চেয়ারম্যান মামুনুর রশীদ জানান, ইউনিয়নের ৩নং ওয়ার্ডে ৬০জন এবং অ’পর ৮টি ওয়ার্ডে ৫৫ জন করে সুবিধাভোগীর নামের তালিকা করা হয়েছে। প্রস্তাবিত তালিকা ব্যাপক যাচাই-বাছাই শেষে উর্দ্ধতন কর্তৃপক্ষের কাছে প্রেরন করা হয়।

তিনি বলেন, প্রত্যেক উপকারভোগীর নামের তালিকায় যে মোবাইল নাম্বার দেয়া হয়েছে তাতে মোবাইল ব্যাংকিং চালু করার বিষয়টি নিশ্চিত করতে হবে। এরপর প্রত্যেক উপকারভোগীর মোবাইল নাম্বারে যথাসময়ে নগদ ঈদ উপহার প্রেরণ করা হবে। টানা দুই মেয়াদে দায়িত্বপালন করলেও চেয়ারম্যান মামুনুর রশীদের বি’রুদ্ধে এলাকার মানুষের কোন অ’ভিযোগ নেই। তিনি অ’ত্যন্ত স্বচ্ছ প্রক্রিয়ায় ইউনিয়নের সামগ্রীক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

এবারও তিনি বিয়ানীবাজার উপজে’লার মধ্যে সর্বপ্রথম উপকারভোগীর নামের তালিকা নোটিশবোর্ডে টানিয়ে এক বিরল দৃষ্টান্ত স্থাপন করলেন।

26

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *