মরহুম হাজী আব্দুল লতিফ ও হাজী নূর উদ্দিন সাহেবের পরিবারের খাদ্য সামগ্রী বিতরন

বাংলাদেশ সিলেট

 

দর্পণ ডেস্ক : বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়নের ৯নং ওয়ার্ড রায়খাইল,খলাগ্রাম ও চারখাই ইউনিয়নের আদিনাবাদ এলাকার অসহায়দের মাঝে রায়খাইল গ্রামের মরহুম আলহাজ আব্দুল লতিফ ও মরহুম হাজী নূর উদ্দিন সাহেবের পরিবারের উদ্যোগে চলমান করোনাভাইরাস প্রাদুর্ভাবে লকডাউনের মধ্যে ঘরবন্দি গরীব অসহায় শ্রমজীবী ১২০টি অসহায় পরিবারকে উপহারস্বরুপ খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

বুধবার (৬মে) এসব উপহারসামগ্রী অসহায়দের বাড়ি বাড়ি পৌছে দেওয়া হয়েছে ।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন আলীনগর ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ডের সদস্য আফতাব উদ্দিন,ফখরুল ইসলাম,মজনু মিয়া,কাওসার আহমেদ (মনি),ফরহাদ আহমেদ,মারুফ আহমেদ,আখলাক আহমেদ,এনামুল হক,ফয়ছল আহমেদ প্রমুখ।

মরহুম আব্দুল লতিফ সাহেবের ছেলে ফ্রান্স প্রবাসী ইকবাল বিন আব্দুল লতিফ বলেন বর্তমান করোনা পরিস্থিতিতে মানুষের দুঃসময়ে অসহায় মানুষের পাশে দাড়ানোর প্রয়োজনীয়তা উপলব্ধি করে আমাদের পরিবারের পক্ষ থেকে সাধ্যমত এ ক্ষুদ্র সহযোগিতা করেছি।

তিনি আরো বলেন বর্তমান পরিস্থিতিতে মানুষজনের পাশে থেকে সহায়তা করা লোক দেখানোর কোন বিষয় নয়, এটা সম্পুর্ন মানবিক বিষয়, যেকোন দূর্যোগে, বিশেষ করে আমার এলাকার মানুষের পাশে সাধ্যমত অতীতে আমি যেমনি পাশে ছিলাম, বর্তমানেও আছি, আল্লাহ বাঁচালে ভবিষ্যতে ও থাকবো ইনশাআল্লাহ।

এই দুঃসময়ে ইতিমধ্যে দেশ-বিদেশের যে বা যারা এগিয়ে এসেছেন, সহযোগিতা করেছেন তাদের সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে ফ্রান্স প্রবাসী ইকবাল বিন আব্দুল লতিফ বলেন বর্তমান পরিস্থিতিতে মানুষজনকে সহায়তার জন্য সরকারি উদ্যোগের পাশাপাশি বেসরকারি ব্যক্তি ও প্রতিষ্ঠানকে স্ব-স্ব অবস্থান থেকে মানবতার কল্যানে এগিয়ে আসারও আহবান জানান।

16

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *