২৫০ শতাধিক পরিবারের পাশে বাবর চৌধুরী কল্যাণ ট্রাস্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, জনাব বাবর চৌধুরী

বিনোদন সিলেট


নিজস্ব প্রতিবেদক : করোনা ভাইরাস হচ্ছে একটি প্রাণঘাতী ভাইরাস। এই করোনা ভাইরাস প্রতিরোধে দেশে চলছে অঘোষিত লকডাউন। আর তাতে বিপাকে পড়েছেন খেটে খাওয়া মানুষ। আর তাদের কথা চিন্তা করে বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়নের স্থানীয় টিকর পাড়া গ্রামের কৃতিসন্তান, মরহুম সামছুল ইসলাম চৌধুরীর সুযোগ্যপুত্র, বাবর চৌধুরী কল্যাণ ট্রাস্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, যুক্তরাজ্য প্রবাসী জনাব  বাবর চৌধুরী পৃষ্ঠপোষকতায় বাবর চৌধুরী কল্যাণ ট্রাস্টের উদ্দোগে ২৫০ শতাধিক পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বাবর চৌধুরী কল্যাণ ট্রাস্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান,কমিউনিটি নেতা,বিশিষ্ট সমাজসেবক,শিক্ষানুরাগী,বরেণ্য ব্যক্তিত্ব, যুক্তরাজ্য প্রবাসী জনাব বাবর চৌধুরী বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়নের স্থানীয় টিকর পাড়া গ্রামের কৃতিসন্তান, মরহুম সামছুল ইসলাম চৌধুরীর সুযোগ্যপুত্র।

দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীর ভর্তির সহায়তা অনুদানের মাধ্যমে বাবর চৌধুরী কল্যাণ ট্রাস্ট ২০২০ সালে প্রতিষ্ঠা লাভ করে। এই ট্রাস্টের মুল লক্ষ্য ও উদ্দেশ্য হচ্ছে দুর্যোগ ও শিক্ষা উন্নয়নে কাজ করা। আর্তমানবতার কাজে কাজ করেছে সর্বদা।

বাবর চৌধুরী কল্যাণ ট্রাস্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, যুক্তরাজ্য প্রবাসী জনাব  বাবর চৌধুরীর সটিক তত্বাবধানে এই ট্রাস্টটি সমাজের উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আলীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ মামুনুর রশীদ মামুন, ডিএম হাইস্কুল পরিচালনা কমিটির সভাপতি ও সমাজসেবক জনাব জিয়াউল বারী চৌধুরী, সদস্য সৈয়দ মুওয়াজ্জেম হোসেন, ছিদ্দিক রহমান আমন, বাবর চৌধুরীর ভাই আবুল হাসান চৌধুরী,আবুল আলম চৌধুরী  প্রমুখ।

এদিকে আলীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ মামুনুর রশীদ মামুন বলেন, করোনা ভাইরাস হচ্ছে একটি প্রাণঘাতী ভাইরাস। এই করোনা ভাইরাস প্রতিরোধে দেশে চলছে অঘোষিত লকডাউন। আর তাতে বিপাকে পড়েছেন আমার ইউনিয়নের খেটে খাওয়া মানুষ। আর তাদের কথা চিন্তা করে আমার ইউনিয়নের বাবর চৌধুরী কল্যাণ ট্রাস্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, যুক্তরাজ্য প্রবাসী জনাব  বাবর চৌধুরী সহ বিভিন্ন সামাজিক সংগঠন এবং দেশ- বিদেশের বিত্তশালী মানুষ জন সামর্থ্য অনুযায়ী লকডাউনে থাকা মানুষদেরকে সহযোগীতার হাত বাড়াতে এগিয়ে এসেছে সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আর বলেন সকলকে আগামী দিনেও সহযোগিতা অব্যাহত রাখার আহবান করেন।

49

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *