বিয়ানীবাজারে অর্ধ শতাধিক পরিবারের পাশে আল গণি ইন্টারন্যাশনাল চ্যারিটি অর্গানাইজেশন

Uncategorized

নিজস্ব সংবাদদাতা : বিশ্বব্যাপী করোনা ভাইরাসে আজ মানুষের জীবন মহাসংকটে ফেলে দিয়েছে। বিশেষ করে দেশের নিম্নআয়ের মানুষের জীবনে নেমে এসেছে অবর্ণনীয় কষ্ট। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান মানুষ এই করোনা সংকট মোকাবিলায় সাধারণ মানুষের পাশে দাঁড়াচ্ছেন।

তারই ধারাবাহিকতায় বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়নে লকডাউনে থাকা অসহায় পরিবারের পাশে দাড়িয়েছেন আল গণি ইন্টারন্যাশনাল চ্যারিটি অর্গানাইজেশন’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম এ হোসাইন।

রবিবার দুপুরে আলীনগর গ্রামে আনোয়ার মন্জিলে আল গণি ইন্টারন্যাশনাল চ্যারিটি অর্গানাইজেশন’র কার্যালয়ে আলীনগর ইউনিয়নে লকডাউনে থাকা প্রায় অর্ধ শতাধিক পরিবারের মাঝে নগদ ১হাজার টাকা করে প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ১নং আলীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশীদ, আল গণি ইন্টারন্যাশনাল চ্যারিটি অর্গানাইজেশন’র ডেপুটি চেয়ারম্যান এম আখতার হোসাইন, আলীনগর দর্পণ টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আবুল কাসিম আজাদ, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের অর্থ সম্পাদক মোঃ রুবেল আহমদ, যুবলীগ নেতা সাদ উদ্দিন, যুব জমিয়ত আলীনগর ইউনিয়ন শাখার সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন, আলীনগর দর্পণ টিভির ক্যামেরা পার্সন আমিনুল ইসলাম, ইমতিয়াজ আহমদ মাহিন প্রমুখ।

এদিকে আল গণি ইন্টারন্যাশনাল চ্যারিটি অর্গানাইজেশন’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম এ হোসাইন বলেন, করোনা ভাইরাস হচ্ছে একটি প্রাণঘাতী ভাইরাস। এই করোনা ভাইরাস প্রতিরোধে দেশে চলছে অঘোষিত লকডাউন। আর তাতে বিপাকে পড়েছেন অনেক খেটে খাওয়া মানুষ। আর তাদের কথা চিন্তা করে আমি আমার সামর্থ্য অনুযায়ী আমার ইউনিয়নের লকডাউনে থাকা অর্ধ শতাধিক পরিবারকে সহযোগীতা করেছি এবং আমার এ সহযোগিতা অব্যাহত রয়েছে।

21

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *