পাঁচ শতাধিক পরিবারের পাশে মজির উদ্দিন শিক্ষা উন্নয়ন ট্রাস্ট

Uncategorized

পাঁচ  শতাধিক পরিবারের পাশে মজির উদ্দিন শিক্ষা উন্নয়ন ট্রাস্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনাব কাওছার আহমেদ   

 

নিজস্ব প্রতিবেদক : করোনা ভাইরাস হচ্ছে একটি প্রাণঘাতী ভাইরাস। এই করোনা ভাইরাস প্রতিরোধে দেশে চলছে অঘোষিত লকডাউন। আর তাতে বিপাকে পড়েছেন খেটে খাওয়া মানুষ। আর তাদের কথা চিন্তা করে বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়নের কৃতিসন্তান, মরহুম মজির উদ্দিন শিক্ষা উন্নয়ন ট্রাস্টের প্রতিষ্ঠাতা কাওছার আহমদ পিন্টু’র পৃষ্ঠপোষকতায় মরহুম মজির উদ্দিন শিক্ষা উন্নয়ন ট্রাস্টের উদ্যােগে ত্রাণ সামগ্রী বিতরণের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। আগামী ২২ এপ্রিল প্রায় পাঁচ শতাধিক পরিবারের মাঝে এ ত্রান সামগ্রী বিতরণ করা হবে।

মরহুম মজির উদ্দিন ছিলেন বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়নের স্থানীয় রামধা বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ব্যক্তিবর্গের মধ্যে একজন। এছাড়া তিনি ছিলেন আওয়ামীলীগের একজন সক্রিয় রাজনীতিবীদ। পাশাপাশি তিনি ছিলেন একজন শালিস ব্যাক্তিত্ব। আর্তমানবতার কাজে কাজ করেছেন সর্বদা।

মরহুম মজির উদ্দিনের স্মৃতি বুকে ধারণ করে উনার পরিবারের পক্ষ থেকে একটি ট্রাস্ট গঠন করা হয়। যার নাম দেয়া হয় মরহুম মজির উদ্দিন শিক্ষা উন্নয়ন ট্রাস্ট। এই ট্রাস্টের মুল লক্ষ্য ও উদ্দেশ্য হচ্ছে দুর্যোগ ও শিক্ষা উন্নয়নে কাজ করা।

ইতিমধ্যে মরহুম মজির উদ্দিনের সুযোগ্য সন্তান কানাডা প্রবাসী কাওসার আহমদ পিন্টুর সটিক তত্বাবধানে
এই ট্রাস্টটি সমাজের উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

এদিকে মরহুম মজির উদ্দিন শিক্ষা উন্নয়ন ট্রাস্টের প্রতিষ্ঠাতা কাওছার আহমদ পিন্টু বলেন, করোনা ভাইরাস হচ্ছে একটি প্রাণঘাতী ভাইরাস। এই করোনা ভাইরাস প্রতিরোধে দেশে চলছে অঘোষিত লকডাউন। আর তাতে বিপাকে পড়েছেন আমার ইউনিয়নের খেটে খাওয়া মানুষ। আর তাদের কথা চিন্তা করে আমি আমার সামর্থ্য অনুযায়ী লকডাউনে থাকা মানুষদেরকে সহযোগীতা করেছি এবং আমার এ সহযোগিতা অব্যাহত রয়েছে।

45

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *