করোনা জনিত কারণে বাসা ও দোকান কোটা ভাড়া না দেওয়ার ঘোষণা করে মানবিক দৃষ্টান্ত স্থাপন করলেন মাষ্টার আব্দুল খালেক মানিক

আন্তর্জাতিক

করোনা জনিত কারণে বাসা ও দোকান কোটা ভাড়া না দেওয়ার ঘোষণা করে মানবিক দৃষ্টান্ত স্থাপন করলেন মাষ্টার আব্দুল খালেক মানিক।

নিজস্ব প্রতিনিধি : সিলেটের গোলাপগঞ্জ থানার ভাদেশ্বর ইউনিয়নের স্থানীয় ৯ নং ওয়ার্ডের ফতেহপুর মাঝপাড়া গ্রামের কৃতিসান্তান লন্ডন প্রবাসী,মীরগঞ্জ দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয় ও ডিএম হাইস্কুলের প্রাক্তন শিক্ষক জনাব অাব্দুল খালেক মানিক মাষ্টার সাহেবের নিজের মালিকানাধীন বাসা ও দোকান কোটা ভাড়া না নেওয়ার ঘোষণা দিয়েছেন। চলমান করোনাভাইরাসের কারণে।

গত শুক্রবার(২৭ মার্চ ২০২০) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সিলেট ও গোলাপগঞ্জে অবস্থিত মালিকানাধীন বাসাবাড়ি, দোকান পাটের সকল ভাড়াটেদের ভাড়া মওকুফ করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। এলাকার মানুষের প্রতি দায়বদ্ধতা থেকে তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন।

জনাব আব্দুল খালেক মানিক মাষ্টার জানান যারা ভাড়া বাসায় থাকেন, এ সংকটের সময়েও সে পরিবারগুলোর মুখে যেন হাসি থাকে। এ জন্য সিলেটসহ সারা দেশের বাড়িওয়ালাদের এগিয়ে আসতে হবে। করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করার কারণে দেশের সবকিছুই স্থবির হয়ে পড়েছে। মানুষ কর্মস্থলে যেতে পারছে না। তাই আমি এদেশের একজন নাগরিক হিসেবে আমার দোকান পাট ও বাসার সব ভাড়াটিয়ার ভাড়া মওকুফ করে দিলাম।

এদিকে এই মহত উদ্দ্যোগের জন্য “আলীনগর দর্পণ” পরিবারের পক্ষ থেকে অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান বরেণ্য ব্যক্তিত্ব যুক্তরাজ্য প্রবাসী, বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী, কমিউনিটি নেতা জনাব আব্দুল খালেক মানিক মাষ্টার সাহেব কে

13

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *